"পৃথিবী তোমার সুস্থতার অপেক্ষায়"

24/7 Virtual Assistants, Bangladesh - এর যোদ্ধারা সংগ্রাম করে যাচ্ছে নিজেদের নীড় থেকে কারন তারা যোদ্ধা, তারা যে কোনো প্রতিকূল কে জয় করতে পারে, কারন তাদের মধ্যে রয়েছে সাহস, আস্থা ,ভরসা, তারাই পারবে আগামীর পথ চলায় পৃথিবীর সাথে চলতে, নতুন পৃথিবী গড়তে।




বেঁচে থাকার জন্য BPO কোম্পানিগুলো এখন বাসা থেকে কাজ করছে, যেখানে আমরা আগে 12 জন কাজ করতাম এখন সেখানে সুযোগের অভাবে মাত্র সাতজন কাজ করছি। যদিও আমাদের সুযোগ রয়েছে অনেকের কাজের জন্য কিন্তু আমরা যোগ্য লোকের অভাবে এখন কাজ করাতে পারছিনা, কিন্তু আমাদের বিশ্বাস আমরা খুব তাড়াতাড়ি আমাদের যোগ্য লোক পেয়ে যাব এবং তারাও তাদের পরিবারকে সাহায্য করতে পারবে আর্থিক দিক দিয়ে।

ঘরে বসেই কাজ করার সুযোগ রয়েছে কিন্তু যোগ্য লোকের বড়ই অভাব। আপনারা যারা নিজেদেরকে যোগ্য মনে করেন তারা যোগাযোগ করুন আমাদের সাথে, আপনারা নিজেরাও এবং আপনাদের পরিবারকে বাঁচান.এই ভয়াবহ সময়ে আমরা যদি কাজ না করতে পারতাম তাহলে হয়তোবা আমাদের অবস্থা অনেক করুণ হতো। আমাদের এই কোম্পানি আমাদেরকে কাজের  সুযোগ দানের মাধ্যমে আমাদের  বেঁচে থাকার নতুন পথ দেখিয়েছে, বাঁচতে সাহায্য করেছে, আমরা অনেক কৃতজ্ঞ আমাদের এই কোম্পানির কাছে। 

আমাদের সি... - সাগর কস্তা সবসময় বলেন, "চেষ্টা করে যাও, সাফল্য না আসলেও কষ্ট লাগবে না এই ভেবে যে আমরা চেষ্টা করেছি।"

মাস শেষে ব্যাংক একাউন্টে স্যালারী পেয়ে যাচ্ছি, লকডাউন খারাপ কাটছে না, শুধু অফিস খোলার অপেক্ষায় আছি। আমাদের সাথে যুক্ত হতে প্রয়োজন একটা ল্যাপটপ, একটা হেডফোন আর ভালো ইংরেজিতে কথা বলার দক্ষতা। এইবার সবকিছু ঠিক হলে আমাদের অফিস থেকে সিলেট যাওয়ার প্ল্যান আছে। 

আমরা বিশ্বাস করি, পৃথিবী আবার সুস্থ হবে, আমরা সকলেই আবার একসাথে কাজ করব আবার দেখা হবে আমাদেরঘরে থাকুন সুস্থ থাকুন।


লিখেছেনঃ জুয়েল পিউরী, এক্সিকিউটিভ, 24/7Virtual Assistants

Comments

  1. Please give me a chance ... i need a job for financial support to my family .... this is very interesting job .. i am ready to work any shift day or night ... but i need a job in this company. thanks a million. here is my contract number 01843228384.

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

Resources to Learn Zulu

ATTENTION Employees!!!